নিউইয়র্কে সাড়ে ৩৭ ঘন্টার লড়াই শেষে হার মানলেন মেহেরুন

এনআরবি নিউজ

মানবকণ্ঠ
মেহেরুন চৌধুরী - ছবি-পারিবারিক অ্যালবাম।

poisha bazar

  • ০৭ নভেম্বর ২০১৯, ১১:২৩

নিউইয়র্কে সাড়ে ৩৭ ঘন্টার লড়াই শেষে জীবনের কাছে হার মানলেন বাংলাদেশি বংশোদ্ভূত ড্রেক্সেল ইউনিভার্সিটির ছাত্রী মেহেরুন চৌধুরী। ফিলাডেলফিয়া সিটির কোবস ক্রিকে ৫৯ এবং চেস্টনাট স্ট্রিটে মঙ্গলবার সকাল ১০টার দিকে এক সড়ক দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হন তিনি। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার সন্তান লুৎফর চৌধুরী মিঠুর কন্যা মেহেরুন লাইফ সাপোর্টে ছিলেন এই সাড়ে ৩৭ ঘন্টা।

অকুস্থল থেকে উদ্ধার করে এ্যাম্বুলেন্স দিয়ে তাকে পেন প্রেসবাইটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করেছিল ফিলাডেলফিয়ার পুলিশ। এরপর চিকিৎসকরা তাকে বাঁচাতে প্রাণান্ত চেষ্টা করেন। মেহেরুনের ভাই ছিল গাড়িতে। তাকে প্রাথমিক চিকিৎসার পর রিলিজ দেয়া হয়েছে।

পুলিশের উদ্ধৃতি দিয়ে মিলবোর্ণ বরোর ভাইস প্রেসিডেন্ট নূরুল হাসান জানান, ১৮ বছর বয়েসী এক তরুণ কালো রংয়ের গাড়ি চালানোর সময় বামের লেনে চলে গেলে মেহেরুণের বিএমডব্লিউ সেখানে থাকা স্কুলবাসের পেছনে লাগে এবং সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়। খবর পেয়ে পুলিশ এসে ক্ষতিগ্রস্ত গাড়ির ভেতর থেকে কোনমতে টেনে বের করেই মেহেরুনকে হাসপাতালে নেয়। মেহেরুনের মৃত্যুর সংবাদে প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

মানবকণ্ঠ/এইচকে






ads