স্পেন ছাত্রলীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৮

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে স্পেন ছাত্রলীগ। রোববার (২৯ সেপ্টেম্বর) রাতে মাদ্রিদের প্লাজা কাসকোররোতে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

ইসমাইল হোসাইন রায়হানের সভাপতিত্বে আব্দুন নুর নীরব এর পরিচালনায় বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক এবং স্পেন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আক্তার উজ জামান,সদস্য তামিন চৌধুরী এবং যুবলীগ নেতা আলমগীর, মকবুল, আওয়ামী লীগ নেতা মাছুম, রুবেলসহ স্পেন ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্পেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ইসমাইল হোসাইন রায়হান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নয়নের রোল মডেলে বাংলাদেশকে নিয়ে গিয়েছে। দেশরত্ন শেখ হাসিনা বেঁচে আছে বলেই তার কর্মে বাংলাদেশ আজ বিশ্বে এতো সম্মানিত।

এ সময় স্পেন ছাত্রলীগের সকলের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়। তারা দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করে। মোনাজাত পরিচালনা করেন স্পেন ছাত্রলীগের সাবেক নেতা সফিকুর নূর। মোনাজাত শেষে স্পেন ছাত্রলীগের নেতাকর্মীরা কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন।




Loading...
ads




Loading...