দুর্বৃত্তের গুলিতে নিউইয়র্কে বাংলাদেশী নিহত


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:৪১,  আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৩

দুর্বৃত্তের গুলিতে নিউইয়র্ক সিটির জ্যামাইকায় এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় সোমবার ভোরের এ ঘটনায় ঘটে।নিহত মো. শাহেদ উদ্দিন (২৭) যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ বাবর উদ্দিনের ছেলে। তার বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ।

নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের এক মুখপাত্র জানিয়েছেন, রিচমন্ড হিল এলাকার একটি নাইট ক্লাবের সামনে ভোর সাড়ে ৪টায় দু'পক্ষে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। শাহেদের বুকে গুলিবিদ্ধ হয় বলে পুলিশ উল্লেখ করেছে। কোনো দুর্বৃত্ত গ্রেফতার হয়নি।

কমিউনিটি লিডার বাশার ভূঁইয়া জানান, ঘটনার কয়েক ঘণ্টা আগে নিহত শাহেদ একটি অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে কয়েকজনসহ বাসায় ফেরার আগে ওই ক্লাবে গিয়েছিলেন। উল্লেখ্য, ৫ বছর আগে একই এলাকার একটি নাইট ক্লাবের সামনে পিটিয়ে হত্যা করা হয় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা নজমুল ইসলামকে। এ ঘটনায় আহতরা জ্যামাইকা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের দু'জনেরই পায়ে ও পিঠে গুলি লেগেছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে, এ হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অধ্যাপক দেলোয়ার হোসেনসহ দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

মানবকণ্ঠ/টিএইচ




Loading...
ads




Loading...