সৌদি যুবরাজের সাথে গায়িকা লিন্ডসের সম্পর্ক কামনা–বাসনার নয়


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩১ অক্টোবর ২০১৯, ১৫:৩৬

মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের সঙ্গে সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সম্পর্ক নিয়ে বিশ্ব তোলপাড়। এ নিয়ে কানাঘুষাও কম চলছে না। লিন্ডসে লোহানের সঙ্গে মোহাম্মদ বিন সালমানের সম্পর্ক নিয়ে মার্কিন গণমাধ্যমে জল্পনামূলক খবরও প্রকাশিত হচ্ছে। তাদের মধ্যে রোমান্টিক সম্পর্ক রয়েছে বলেও গুঞ্জন রটে। এছাড়া আরও খবর বের হয়, এই ‘মিন গার্লস’ তারকাকে মোহাম্মদ বিন সালমান একটি ক্রেডিট কার্ডসহ বিভিন্ন উপহার দিয়েছেন।

লিন্ডসে লোহানের সঙ্গে মোহাম্মদ বিন সালমানের সম্পর্ক নিয়ে ট্যাবলয়েডে প্রকাশিত জল্পনামূলক খবরের পরিপ্রেক্ষিতে বাবা মাইকেল লোহান বলেন, লিন্ডসে লোহানের সঙ্গে সৌদি যুবরাজের কোনো রোমান্টিক সম্পর্ক নেই। তাদের মধ্যে কোনো ক্রেডিট কার্ডও বিনিময় হয়নি।

গতকাল বুধবার যুক্তরাজ্যের দ্য ইনডিপেনডেন্ট অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

অবশ্য গত আগস্টে এই মার্কিন তারকার এক প্রতিনিধি আর্ন্তজাতিক সব সংবাদমাধ্যমে এসব খবর ভিত্তিহীন, বানোয়াট বলে দাবি করেন। এরপরও লোহানের সেই প্রতিনিধির বক্তব্য সে গুঞ্জন থামাতে পারেনি। এবার এ বিষয়ে লিন্ডসে লোহানের বাবা মাইকেল লোহান মুখ খুললেন।

গতকাল বুধবার যুক্তরাজ্যের দ্য ইনডিপেনডেন্ট অনলাইনের প্রতিবেদনে জানানো হয় মাইকেল লোহান বলেছেন, আমার মেয়ের সঙ্গে সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে যে সম্পর্ক, তাতে কামনা–বাসনা নেই। তারা ‘জাস্ট ফ্রেন্ড’।

মোহাম্মদ বিন সালমান ও লিন্ডসে লোহানের সম্পর্কের ব্যাখ্যা দিতে গিয়ে নিয়ে মাইকেল লোহান বলেন, তারা শুধুই জাস্ট ফ্রেন্ড। মধ্যপ্রাচ্যে লিন্ডসের যাতায়াত বেশি। তাই সেখানে তার অনেক ভালো বন্ধু রয়েছেন, তাদের মধ্যে সৌদি যুবরাজ অন্যতম। মধ্যপ্রাচ্যে কাজের সুবাদে লিন্ডসে লোহানের মোহাম্মদ বিন সালমানের দেখা হয়েছিল। তার কাজে যুবরাজ সন্তুষ্ট হয়েছেন। তাই দুজনের মধ্যে এক নিষ্কাম সম্পর্ক গড়ে উঠেছে। আমার মেয়ে মধ্যপ্রাচ্যে যে এতো সব সামাজিক কর্ম করছে তা নিয়ে কেউ লিখছে না। সবাই সৌদি যুবরাজকে জড়িয়ে তাকে নিয়ে মুখরোচক গল্প বানাচ্ছে।

প্রসঙ্গত, মার্কিন এই জনপ্রিয় গায়িকা লিন্ডসে লোহান মধ্যপ্রাচ্যের শরণার্থীদের সহায়তায় কাজ করে যাচ্ছেন।\

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...