ট্রাক্টরের চাকা মাথার ওপর দিয়ে গেলেও অক্ষত বাইকার (ভিডিও)


  • অনলাইন ডেস্ক
  • ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:২৬,  আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪২

একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না! সত্যিই তাই! তবে কখনো কখনো ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে অলৌকিকভাবে বেঁচে যান কেউ কেউ। আঁতকে ওঠার মতো তেমনই একটি দুর্ঘটনা ঘটেছে ভারতের গুজরাটের দাহোটে। সিসিটিভি ফুটেজে সেই দুর্ঘনার ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ট্রাক্টরের চাকা মাথার ওপর দিয়ে গেলেও প্রায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে গেছেন এক ব্যক্তি৷ ভিডিওটি না দেখলে সেটি বোঝার উপায় নেই।

ভিডিওতে দেখা যাচ্ছে- বাইকে স্ত্রীকে পেছনে বসিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। স্ত্রীর কোলে ছিল তাদের শিশু সন্তানও। প্রচণ্ড বৃষ্টিতে রাস্তায় প্রায় সর্বত্রই পানি জমে রয়েছে। কোনোরকমে জমাট-বাধা পানিকে এড়িয়ে মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি।

কিন্তু রাস্তায় বিপরীত দিক থেকে একটি ট্রাক্টর এসে পড়ে। সেটিকে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করতেই বাধে বিপত্তি। বাইকের চাকা পিছলে গিয়ে রাস্তায় পড়ে যান চালক এবং পেছনে বসা স্ত্রী ও সন্তান দু’জনেই।

ঘটনার আকস্মিকতায় মায়ের হাত থেকে ছিটকে প্রায় ট্রাক্টরের চাকার তলায় চলে যাচ্ছিল শিশুটি ৷ কোনোরকমে নিজের সন্তানকে টেনে বাঁচিয়ে নেন মা ৷ কিন্তু ওই ব্যক্তির মাথার ওপর দিয়েই চলে যায় ট্রাক্টরের পেছনের চাকাটি! কিন্তু মাথায় হেলমেট থাকায় অনেকটা অলৌকিকভাবেই প্রাণে বেঁচে যান ওই ব্যক্তি। ভিডিওটি না দেখলে তা বিশ্বাস করাই কঠিন।

অবশ্য ট্রাক্টরের চাকা মাথার ওপর দিয়ে যাওয়ার পর প্রাণে বেঁচে গেলেও বেশে ভালো চোটই পেয়েছেন বাইক চালক। পেছনে বসা মায়ের কোলে থাকা শিশুটিও কিছুটা আঘাত পেয়েছে। তবে অল্প আঘাতেই এ যাত্রায় বেঁচে গেছেন প্রত্যকেই।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads