বিয়ের আসরেই পুরোহিত ও বরকে থাপ্পড় দিল কনে


  • অনলাইন ডেস্ক
  • ৩০ আগস্ট ২০২১, ১৪:১২

বিয়ে বাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। বিয়ে বাড়িতে নানা ধরনের ঘটনা ঘটে। বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে আসে। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই এক বিয়ে বাড়ির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাটি পার্শবর্তী দেশ ভারতের।

লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে কনে। শেরওয়ানি পাগড়িতে বর। আশেপাশে বর ও কনের বাড়ির শতাধিক আত্মীয় হাসি আনন্দে মেতেছেন। চলছে নাচ-গান। এমন সময় আচমকাই বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত ও বরকে পরপর চড় কষিয়ে দিলেন নববধূ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। তারপরেই সেটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

কী এমন ঘটেছিল যার জন্য বিয়ের মণ্ডপে কনেকে থাপ্পড় মারতে হল? ভিডিওতে দেখা গেছে, বিয়ের মণ্ডপে বসে তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবাচ্ছেন বর। প্রথম থেকেই এই ঘটনা পছন্দ হয়নি কনের। কিন্তু বিয়ের আসরে চুপ ছিলেন। কিন্তু বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে ওঠেন।

বিয়ের মন্ত্র পড়ার এক পর্যায়ে পুরোহিতের সঙ্গে তর্ক শুরু করেন কনে। পুরোহিত কিছু একটা বলতেই আচমকা থাপ্পড় কষিয়ে দিলেন কনে! তারপর শুরু হয় বাদানুবাদ। চরমে পৌঁছতেই পরের থাপ্পড়টা কষালেন বরকে।

এরপরেই অবশ্য বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক। তারপরে আদৌ বিয়ে হয়েছে কি-না, তা আর জানা যায়নি। তবে এই গোটা ঘটনা ঘটেছে তামাক চিবনোর জন্য তা ছবি ও তাদের কথোপকথনেই স্পষ্ট।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads