প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস, অতঃপর...

প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস, অতঃপর...

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ মার্চ ২০২০, ২০:০০

কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল প্রেমিকা। কারণ সোশ্যাল মিডিয়া ও বন্ধুদের কাছে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করে দিয়েছে প্রেমিক। অবশেষে অপমানের হাত থেকে বাঁচতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই নাবালিকা। বুধবার ভারত পুলিশ সূত্রে এ খবর জানা গেছে।

পুলিশ জানায়, আত্মঘাতী ওই নাবালিকার বাড়ি আহমেদাবাদের ছারানগর অঞ্চলে। সোমবার রাতে ফাঁকা বাড়িতে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে সে। এই ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত এই প্রেমিকের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। পরে তাকে গ্রেফতার করেছে সর্দারনগর থানা পুলিশ।

এ বিষয়ে পুলিশ ইনস্পেক্টর হেমন্ত প্যাটেল জানান, গত মাসের ২৯ ফেব্রুয়ারি নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ইন্টারনেট এবং বন্ধুদের কাছে ফাঁস করে দেয় অভিযুক্ত প্রেমিক। এরপর বিষয়টি ওই নাবালিকার পরিবারের নজরে আসে। পরে তারা বিষয়টি জানিয়ে প্রেমিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। যদিও এই ঘটনার পর থেকেই কিছুদিন যাবৎ মানসিক অবসাদে ভুগছিল ওই নাবালিকা। গত সোমবার দোলের দিন নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় ওই নারী।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকের সঙ্গে তার আরও চার বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। যারা ইন্টারনেটে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত রয়েছে। যদিও তাদের বিরুদ্ধে কোন কোন ধারায় মামলা দায়ের করা হবে সেই বিষয়ে কিছু জানায়নি সর্দারনগর থানা পুলিশ।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...