এবার শীর্ষ নেতা-নেত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল

এবার শীর্ষ নেতা-নেত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল
ছবি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ জানুয়ারি ২০২০, ২০:৪৫,  আপডেট: ১২ জানুয়ারি ২০২০, ২১:৩০

ভারতে বিজেপির এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির বিরুদ্ধে নারীঘটিত কর্মকাণ্ডের অভিযোগ উঠেছে। তাদের ঘনিষ্ট ছবি ইতোমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। তৃণমূল সমর্থকদের পেজ থেকে শেয়ার করে লেখা হয়েছে, গুরু যেমন তার শিষ্যরা তো তেমনি হবে। আবার দলের এক শীর্ষ নেতার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন খোদ বিজেপি নেত্রী সংগীতা চক্রবর্তী। তার অভিযোগ আরও মারাত্মক।

ফেসবুকের দেয়ালে ভাইরাল হয়েছে নবদ্বীপের দক্ষিণ শহর মণ্ডলীর সভাপতি ও নবদ্বীপ গ্রামীণ মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রীর ঘনিষ্ঠ ছবি। তৃণমূল সমর্থকদের পেজে প্রশ্ন তোলা হয়েছে, এটাই কি বিজেপির সংস্কৃতি? বিজেপি নেতৃত্ব অবশ্য এ নিয়ে মুখ খুলতে নারাজ। বাংলায় বিজেপির দায়িত্বপ্রাপ্ত এক শীর্ষ নেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন দলেরই এক নেত্রী সংগীতা চক্রবর্তী।

তিনি ফেসবুকে লিখেছেন, উত্তরপ্রদেশের মহিলা কমিশনের চেয়ারপারসন পদ দেয়া হয়েছে এক নেত্রীকে। তার সঙ্গে সম্পর্ক ছিল ওই শীর্ষ নেতার। সে কারণেই ওই পদে বসেছেন তিনি। এর পাশাপাশি একটি ফোন রেকর্ডিংও ফেসবুকে দিয়েছেন সংগীতা।সংগীতা চক্রবর্তী নামে ওই নেত্রী একাধিকবার বিজেপির নেতাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। প্রকাশ করেছেন ফোন কলের রেকর্ডিং। বিভিন্ন সময়ে তার অভিযোগের জেরে অস্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব। এখানেই উঠছে প্রশ্ন, কেনো তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না বিজেপি? নিছকই অবজ্ঞা না ভয়, পাছে আরও কিছু ফাঁস করে দেন সংগীতা চক্রবর্তী।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...