‌‘দরজা ভাঙার দাম পেলাম না’: ঘরের মালিকের উদ্দেশ্যে চোরের চিঠি

‌‘দরজা ভাঙার দাম পেলাম না’: ঘরের মালিকের উদ্দেশ্যে চোরের চিঠি
ছবি - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ ডিসেম্বর ২০১৯, ১৩:২০

‘তুমি বড় কিপটে। দরজা ভেঙে কষ্ট করে ভেতরে এলাম, তার কোনো দামই পেলাম না। রাতটা বড় খারাপ কাটলো আমার।’ ধন-সম্পদের আশায় চুরি করতে এসে কিছু না পেয়ে বাড়ি মালিকে উদ্দেশ্যে হিন্দিতে এভাবেই চিঠি লেখেন চোর।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমসনাওনিউজ.কম এর খবরে বলা হয়, দেশটির মধ্যপ্রদেশের শাজাপুরে এ ঘটনা ঘটে। চোরের সেই চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

মধ্যপ্রদেশের আদর্শ নগরের সরকারি বাংলোয় থাকেন গ্রামোন্নয়ন বিভাগের ইঞ্জিনিয়ার পরবেশ সোনি। গত বৃহস্পতিবার রাতে তিনি বাড়ি ছিলেন না। আর এই সুযোগে চোরের দল তার বাড়িতে হানা দেয়। তবে ভাগ্য দেবতা চোরদের সহায় হয়নি।

সোনির বাড়িতে ঢুকে আলমারি, সেলফ, শোকেস খুলে নিয়ে যাওয়ার মতো কিছুই পেলেন না তারা। হতাশ হয়ে অবশেষে দেখলেন ডায়েরি আর কলম। আর তাতে চিঠি লিখে গেলেন এক চোর।

এরপর গতকাল শুক্রবার সকালে ইঞ্জিনিয়ার পরবেশ সোনি যখন ঘরে প্রবেশ করেন, সবকিছু এলোমেলো দেখতে পান। ঘরের এ অবস্থা দেখে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ এসে তল্লাশি চালিয়ে জানায় যে শোকেস, সেলফ ভাঙচুর করা ছাড়া আর কিছুই করতে পারেনি চোরের দল। পুলিশ বাড়িটিতে তল্লাশি চালিয়ে এই চিঠিটি উদ্ধার করে।

মধ্যপ্রদেশের কোতয়ালি থানার পক্ষে এসপি পঙ্কজ শ্রীভাস্তব বলেন, ‘এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বাড়িটির সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করার চেষ্টা চলছে। চিঠিটি হাতের লেখা বিশেষজ্ঞদের কাছে পাঠানো হয়েছে।’

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...