গর্ভবতী ৬ স্ত্রীকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে গেলেন স্বামী


  • অনলাইন ডেস্ক
  • ২৬ নভেম্বর ২০২০, ১৪:২১,  আপডেট: ২৬ নভেম্বর ২০২০, ১৮:০১

ছয় ছয়টি বউ। প্রত্যেকেই গর্ভবতী। কেমন অদ্ভুত শোনালেও ঘটনাটি সত্য। শুধু এ-ই নয়, সম্প্রতি ওই ৬ গর্ভবতী স্ত্রীকে নিয়ে তিনি একটি বিয়ের অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন। সেই ছবি ইনস্টাগ্রামেও ছড়িয়ে পড়েছে।

ঘটনাটি আফ্রিকার দেশ নাইজেরিয়ার এবং প্রিটি মাইক নামে ওই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মালিকের আসল নাম মাইক ইজে-নওয়ালি নুয়োগু। তিনি নাইজেরিয়ার বৃহত্তম শহর লাগোসের একটি নাইট ক্লাবের মালিক।

প্রিটি মাইক নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ছবি প্রকাশ করা হয়। প্রিটি মাইক দাবি করেন, ওই ছয়জনই গর্ভে তার সন্তান ধারণ করছেন। প্রিটি মাইক ইনস্টাগ্রামে তার আড়াই লাখ ফলোয়ারকে জানান, ‘কোনো কারসাজি নয়... আমরা আমাদের জীবনের সেরা সময় যাপন করছি’। ওই ছয় গর্ভবতী নারী তার সন্তানের মা হবে উল্লেখ করে তিনি প্রত্যেকের বেবি বাম্প স্পর্শ করে দেখার ভিডিও দিয়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, প্রিটি মাইকের এর আগে একাধিক গার্লফ্রেন্ড ছিল। গত বছরের সেপ্টেম্বরে তিনি পাঁচজন নারীকে নিয়ে বিয়ের পোশাকে পোজ দিয়েছিলেন। ছবির নিচে তিনি লিখেন, 'আমার তিনজন গার্লফ্রেন্ড এবং দুজন এক্সকে (সাবেক প্রেমিকা) বিয়ে করা আমার স্বপ্ন। তিনি বলেন, ‘আমাদের সবার স্বপ্ন থাকে এবং আমাদের সবার কল্পনা থাকে।’

এর আগে ২০১৭ সালে তিনি একটি বিয়ের অনুষ্ঠানে কুকুর বাঁধার চেইনে একটি মেয়েকে বেধে এনে তিনি সমালোচনার শিকার হন। পরে এ কারণে তিনি গ্রেপ্তারও হয়েছিলেন।

তার সর্বশেষ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অনেকে তার সমালোচনা করেছেন। অনেকে তার এই কাজকে ‘একই পাগলামি’ হিসাবে আখ্যা দিয়েছেন।

মানবকণ্ঠ/এনএস


poisha bazar

ads
ads