এবার থালা-বাসন নিয়ে লেবার পার্টির কর্মসূচি


  • অনলাইন ডেস্ক
  • ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:০২

বর্তমান বাংলাদেশ সরকারকে ব্যর্থ আখ্যা দিয়ে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে থালা-বাসন নিয়ে মৌন প্রতিবাদ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ লেবার পার্টি।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করেন বাংলাদেশ লেবার পার্টির হামদুল্লাহ আল মেহেদীর অংশের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ লেবার পার্টির একাংশের চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সরকারের চরম ব্যর্থতার খেসারত দিচ্ছে জনগণ। জনগণের মৌলিক অধিকার পূরণে ব্যর্থ হয়েছে সরকার। এ ব্যর্থতার দায় সরকারকে নিতে হবে। অবিলম্বে এই ঊর্ধ্বগতির সঙ্গে জড়িতদের শাস্তি নিশ্চিতসহ দ্রব্যমূল্যের দাম জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে আনতে হবে।

তিনি সরকারের পদত্যাগ দাবি করে বলেন, অনতিবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি করছি। অন্যথায় জনগণ রাস্তায় নেমে আসবে। তারা আর এই অস্বস্তিকর অবস্থা ভোগ করতে চায় না।

লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে মৌন প্রতিবাদে উপস্থিত ছিলেন দলের ভাইস চেয়ারম্যান সুরুজ্জামান জামান, নাসির উদ্দিন, যুগ্ম মহাসচিব কামরুল ইসলাম সুরুজ, রাজু আহমেদ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar