বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে : কামাল


  • নিজস্ব প্রতিবেদক
  • ২৪ মে ২০২২, ১৮:৪৪

জনগণকে সাথে নিয়ে বিএনপি জামায়াতসহ সকল অপশক্তি ষড়যন্ত্র ও অপপ্রচারের দাঁতভাঙা জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তিনি আজ বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেছেন।

তিনি বলেন, আজকে ’৭৫ এর খুনি এবং ২১ আগষ্টের গ্রেনেড হামলার প্রধান আসামি তারেক জিয়ার প্রতিনিধিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, অপপ্রচার করছে। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িনোর কোনো খবর নাই। বিদেশে বসে আছে শুধু ষড়যন্ত্র নিয়ে ব্যস্ত। দেশের উন্নয়ন তো তাদের চোখে দেখবে না। কারণ, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তাদের বুক জ্বলে।

তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারী ও রাশিয়া ইউক্রেনের যুদ্ধে যখন বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে, সেই সমস্ত দেশের অর্থনীতিতে যখন ধস নেমেছে, বিশ্বে যখন খাদ্য ও জ্বালানি সংকট দেখা দিয়েছে, উন্নত দেশ যুক্তরাষ্ট্রের শতকরা ২৫ ভাগ লোক একবেলা না খেয়ে থাকে, সেই সময়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সততা, সাহসিকতা , দেশপ্রেম ও সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশকে অর্থনীতির ভিত্তির উপর দাঁড় করিয়েছেন এবং মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার নিশ্চয়তা দিয়ে যাচ্ছেন।


poisha bazar