বিয়ের জুটি বাঁধলেন শাজাহান খানের মেয়ের সঙ্গে এমপি ছোট মনির


  • অনলাইন ডেস্ক
  • ২১ জানুয়ারি ২০২২, ১৩:০০

অবশেষে বিয়ের পিড়িতে বসলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। কনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খানের একমাত্র মেয়ে ঐশী খান।

গত বুধবার (১৯ জানুয়ারি) রাতে ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে অনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিয়ে সম্পন্ন হয়।

২৯ বছরের ঐশী খান লন্ডন থেকে বিবিএ পাশ করেছে। মেয়ে ঐশী ছাড়াও শাজাহান খানের আরও দুই ছেলে রয়েছে।

এমপি ছোট মনিরের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৭ জানুয়ারি ঢাকার ধানমন্ডি কেন্দ্রীয় মসজিদে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। এছাড়া ওই দিন রাতে জাতীয় সংসদের এলডি হল প্রাঙ্গণে গায়েহলুদের আয়োজন করা হয়।

বুধবার সেনা মালঞ্চে বিবাহের অনুষ্ঠানে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপিসহ অন্তত ২০ জন সংসদ সদস্য, উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতাসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

এদিকে এমপি ছোট মনিরের গায়েহলুদ ও বিয়ের আনুষ্ঠানিকতার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়। দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন স্তরের লোকজন নবদম্পতির ছবি পোস্ট দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাদের দীর্ঘায়ু কামনা করেন।


poisha bazar


ads