খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বিএনপি : বাহাউদ্দিন নাছিম


  • নিজস্ব প্রতিবেদক
  • ০১ ডিসেম্বর ২০২১, ১৯:৪২,  আপডেট: ০১ ডিসেম্বর ২০২১, ২১:১৫

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে। তারা চাইলে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারে। তারা চিকিৎসক না এনে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করতে চায়।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে ডুমনির পাতিরা ঈদগাহ মাঠে ঢাকা মহানগর উত্তরের ৪৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এখনো ষড়যন্ত্র চলছে। আমরা খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। বিএনপি ব্যস্ত তাকে নিয়ে রাজনীতিতে। তারা খালেদা জিয়ার কিছু হলে কে নেতৃত্ব দেবে তা নিয়ে ভাগাভাগি আর রাজনীতি করছে। বাংলাদেশের মানুষ এই অপরাজনীতিবিদদের প্রত্যাখ্যান করেছে, প্রত্যাখ্যান করবে।

তিনি আরও বলেন, বিএনপি তাদের নেত্রীর অযৌক্তিকভাবে মুক্তি চায়। আইনের ভিত্তিতে তাদের মুক্তি চাইতে হবে। শেখ হাসিনার বদান্যতায় দণ্ডিত আসামিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বেগম জিয়া যে দুর্নীতি করেছে, এতিমের টাকা আত্মসাৎ করেছে তার জন্য আদালত রায় দিয়েছে। তাদের পছন্দের মঈনুদ্দিন-ফখরুদ্দিন সরকার এই মামলা করেছিল। তাদের আইনের পথে আগাতে হবে। প্রয়োজনে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিজয়ের মাসের প্রথম দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা। ৩০ লক্ষ শহীদ, দুই লক্ষ মা-বোন, অগণিত মুক্তিযোদ্ধার আত্মত্যাগের বিনিময়ে আমরা এই বিজয় পেয়েছি। আর এখন সাম্প্রদায়িক শক্তি পাকিস্তানের সঙ্গে সলাপরামর্শ করে অপরাজনীতি করছে। বাংলাদেশ বিএনপি-জামায়তের তৈরি করা শত প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। 

সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। এতে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।

এসময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি, উপ দফতর সম্পাদক আব্দুল আউয়াল শেখ প্রমুখ।


poisha bazar