আজও তারা রাষ্ট্রক্ষমতা দখলের দুঃস্বপ্নে বিভোর: কাদের

- ফাইল ছবি

  • অনলাইন ডেস্ক
  • ৩০ জুলাই ২০২১, ২০:১০

দেশ ও জাতির এই ক্রান্তিকালেও চিহ্নিত একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আজও তারা অগণতান্ত্রিক ও অসাংবিধানিক উপায়ে রাষ্ট্রক্ষমতা দখলের দুঃস্বপ্নে বিভোর হয়ে আছে।

শুক্রবার (৩০ জুলাই) শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পালনের জন্য আহ্বান জানিয়ে দেয়া এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্রকারী মহলটি প্রতিনিয়ত মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে তারা জাতিকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তবে সকল বাধা-বিপত্তি জয় করে শেখ হাসিনা আজ বাঙালি জাতিকে বিশ্বের দরবারে এক মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।’

বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী (জাতীয় শোক দিবস) সীমিত পরিসরে কড়াকড়িভাবে স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য দেশবাসী, বাংলাদেশ আওয়ামী লীগ এবং তার সকল সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

এছাড়াও জাতীয় শোক দিবসে দেশের সকল মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা, গির্জাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দেশব্যাপী বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের।

মানবকণ্ঠ/এসকে


poisha bazar

ads
ads