সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর


  • অনলাইন ডেস্ক
  • ৩০ জুলাই ২০২১, ১০:৩৭,  আপডেট: ৩০ জুলাই ২০২১, ১০:৪৫

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, সন্ধ্যার পর থেকে রাত ৮টার মধ্যে কোনো এক সময় ম্যুরাল ভাঙচুর করে দুর্বৃত্তরা।

কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে গত বছরের ৩০ নভেম্বর মেয়র পারভেজ মিয়া এটি উদ্বোধন করেন। সৈয়দ আশরাফের ছবি সংবলিত ম্যুরাল এবং মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেয়র পারভেজ মিয়া বলেন, আমার লাগানো স্মৃতিফলক ভেঙেছে সেটা বড় কথা নয়, কিন্তু আমাদের আবেগ ও অনুভূতির মানুষ আশরাফ ভাইয়ের ম্যুরাল ভাঙচুর করা হয়েছে, সেটা মেনে নিতে পারছি না। সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙার অপচেষ্টাকারীদের খুঁজে বের করতে হবে। এমন অপকর্মের নিন্দা জানানোর ভাষা নেই। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ।

মানবকণ্ঠ/এনএস


poisha bazar

ads
ads