আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করব : আব্দুর রহমান


  • আরিফুল ইসলাম সাব্বির
  • ২৯ জুলাই ২০২১, ১৪:০০,  আপডেট: ২৯ জুলাই ২০২১, ২০:০২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, সামনে আগস্ট মাস। যে মাসে আওয়ামী লীগের নেতাকর্মীরা শোকের দরিয়ায় ভাসে। এই শোককে আমরা মুক্তিযুদ্ধের চেতনায় ও মানবকল্যাণের চেতনায় শক্তিতে রূপান্তরিত করবো।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি আয়োজিত ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহমান বলেন, করোনার এ সময়ে সীমিত পরিসরে শোকের মাস পালন করা হবে। নিজেদেরকে আত্মমানবতার সেবায় নিয়োজিত রাখাই হবে শোকের মাসে আওয়ামী লীগের নেতাকর্মীদের নতুন করে শপথ।

তিনি বলেন, করোনা মধ্যে নিজের জীবনকে তুচ্ছ ভেবে মানবিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়ায় অনেক নেতাকর্মীদের জীবন দিতে হয়েছে। শেখ হাসিনা শুরু থেকেই তার বিচক্ষণ ও দক্ষ নেতৃত্ব দিয়ে দেশের মানুষের জীবন ও জীবিকা রক্ষা করে চলছেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও উপ-কমিটির নেতাদের কাজের প্রশংসা করে আব্দুর রহমান বলেন, করোনা দুর্যোগকালীন সময়েও দেশের প্রত্যন্ত গ্রাম অঞ্চলের থেকে শুরু করে সব জায়গায় সাহায্য-সহযোগিতা মানবিক কর্মকাণ্ড পরিচালিত করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি সদস্যরা। শেখ হাসিনার নির্দেশে করোনার মধ্যে জীবন বাজি রেখে নেতাকর্মীরা মানুষের সেবায় নিয়োজিত আছেন।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এসএম কামালসহ বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/আরআই

 



poisha bazar

ads
ads