জনরোষের ভয়ে ভোটে আসছে না বিএনপি : নৌ প্রতিমন্ত্রী


  • নিজস্ব প্রতিবেদক
  • ২১ জুন ২০২১, ১৪:৫৫,  আপডেট: ২১ জুন ২০২১, ১৫:০০

করোনায় মানুষের পাশে না দাঁড়ানোর জনরোষের ভয়ে চলমান উপ-নির্বাচন ও স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার (২১ জুন) দুপুরে জেলার সার্কিট হাউজে দিনাজপুর জেলা আওয়ামী লীগের করোনা প্রতিরোধ সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির সাথে মত বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

নৌ প্রতিমন্ত্রী আরও বলেন, জনগণ থেকে এতো বিচ্ছিন্ন হয়ে গেছে তারা, ভোটে যাওয়ার সাহস পাচ্ছেনা। ভোট এলেই বয়কট করতেছে কারণ; এ করোনার সময়ে গত এক বছরে দেশের মানুষ তাদের আরো বেশি চিনে ফেলেছে। এরা রাজনীতি করে শুধু ক্ষমতার জন্য।

তিনি বলেন, দেখতে পাবেন, বিভিন্ন স্থানীয় নির্বাচন হচ্ছে, উপ নির্বাচন হচ্ছে, তারা কিন্তু ভোটে অংশগ্রহণ করছেনা। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো অবস্থা তাদের নাই। জনগণতো তাদের বলবে, করোনার সময়তো আপনাদের দেখি নাই। এই ভয়ে তারা ভোটে আসছেনা।

প্রতিমন্ত্রী বলেন, জনগণের পাশে থাকাই আমাদের রাজনীতি। জনগণের দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

মহামারী করোনায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান প্রতিমন্ত্রী। একই সাথে জেলার লকডাউন সফল করতে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলার পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম প্রমুখ।

এর আগে সকালে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন প্রতিমন্ত্রী।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads