কাল পুলিশের আইজিপির সঙ্গে বিএনপির সাক্ষাৎ


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৩

বছরব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে গৃহীত কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার জন্য পুলিশের মহাপরির্দশক ড. বেনজির আহমেদের সঙ্গে সাক্ষাৎ করবে বিএনপি। বুধবার বিকাল সাড়ে ৪টা পুলিশ সদর দফতরে দলটির ৪ সদস্যের একটি প্রতিনিধি দল সাক্ষাতে অংশ নেবেন।

মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য মানবকণ্ঠকে নিশ্চিত করেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রেস উইংয়ের সিনিয়র সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, প্রতিনিধি দলের সদস্যরা হলেন স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির সদস্য সচিব ও বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালাম, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন সচিবালয় কমিটি আহবায়ক ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্য সচিব ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মুক্তি যুদ্ধাদের সম্মাননা কমিটি সদস্য সচিব ও বিএনপির মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক কর্ণেল (অব.) জয়নুল আবেদীন।

এছাড়া বুধবার সকালে বিএনপি চেয়াপার্সনের গুলশানের কার্যালয়ে সকাল ১১টা এক সংবাদ সম্মেলনের আহ্বান করছে দলটি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করবেন স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি আহ্বায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন।

মানবকণ্ঠ/এসকে






ads
ads