• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১
  • ই-পেপার

সবকিছু খোলা, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কেন: ডা. জাফরুল্লাহ

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪১

সরকার একের পর ভুল করে যাচ্ছে দাবি করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রশ্ন তুলেছেন, সবকিছু খোলা থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান কেন বন্ধ করে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে জাতীয় পার্টি (জাফর) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুললে সরকার উল্টে যেতে পারে। সরকার একের পর এক ভুল করেই যাচ্ছে। এই ভুলের জন্য জাতির কী যে অবস্থা হবে, তা বলা মুশকিল। শহরের সবকিছু খোলা কিন্তু শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। স্কুল, কলেজ বিশ্ববিদ্যালয় বন্ধের কারণটা কী?’

শিক্ষার্থীরা জনগণের কথা বলার লোক উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বিএনপিসহ জাতীয় পার্টির (জাফর) নেতাদের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

তিনি বলেন, আপনারা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশে দাঁড়িয়ে বলতে পারছেন না, এই সপ্তাহেই স্কুল, কলেজ খুলে দিতে হবে? আপনারা কেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে পারলেন না, আপনাদের ঘুম ভাঙে না? আমি স্কুল–কলেজ বন্ধের পক্ষে না, খোলার পক্ষে।

জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবীব, সভাপতিমণ্ডলীর সদস্য নওয়াব আলী আব্বাস খান, মজিবুর রহমান বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রমুখ।

মানবকণ্ঠ/এসকে






ads
ads