জাতীয় পার্টি সব সময় গণমানুষের কথা বলবে: বাবলু

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ জানুয়ারি ২০২১, ২১:৪১

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদেরের সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, দেশের গণতন্ত্র, সুশাসন ও উন্নয়নের রাজনীতিতে গোলাম মোহাম্মদ কাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার নেতৃত্বেই সুশাসন ও উন্নয়নের নতুন বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি। তার নেতৃত্বে জাতীয় পার্টি দুর্বার ও দুর্ভেদ্য রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে জাতীয় পার্টি চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বেড়ে গেছে। জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সবার আগে মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করতে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। সরকারও নারী ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন করেছে কিন্তু ধর্ষণ কমেনি। আমরা চাই আইনের শাসন নিশ্চিত হোক।

তিনি বলেন, দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে হয়েছে, তাই ব্যাংক গুলোর অবস্থা অত্যান্ত খারাপ। দেশের মানুষের টাকা যারা বিদেশে পাচার করছে তাদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানান জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু আরো বলেন, নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, হত্যাকাণ্ড ঘটছে। নির্বাচনে হত্যাযজ্ঞ গণতান্ত্রিক পরিবেশে মেনে নেয়া যায় না। নির্বাচনে সন্ত্রাস রোধে সরকারকে কার্যকর উদ্যোগ নিতে আহবান জানান তিনি। দেশের প্রতিটি মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন সরবরাহ করতে সরকারের দৃষ্টি আকর্ষণ করেন জাতীয় পার্টি মহাসচিব।

তিনি বলেন, দুর্নীতি, দুঃশাসন, অন্যায়, অবিচার মুক্ত বাংলাদেশ গড়তে কাজ করছে জাতীয় পার্টি। আমরা গণতন্ত্রের পক্ষে ছিলাম এবং থাকবো। জাতীয় পার্টি সব সময় গণমানুষের কথা বলবে।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালামা ইসলাম এমপি, প্রেসিডয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডয়াম সদস্য এটিইউ তাজ রহমান, এড. মোঃ রেজাউল ইসলাম ভূইয়া, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, জহিরুল ইসলাম জহির উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এসকে






ads
ads