রাস্তায় নামলেই বলে জামায়াত-শিবির: ভিপি নুর

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ নভেম্বর ২০২০, ২১:৪৭

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সদ্য বিদায়ী ভিপি নুরুল হক নুর বলেছেন, আমরা জামায়াত-শিবিরের এজেন্ডা বাস্তবায়ন করতে রাজপথে নেমেছি, এটা প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো।

তিনি বলেন, আজ কেউ রাস্তায় নামলেই বলা হয় জামায়াত-শিবির। পাঁচজন এক জায়গায় হলেই বলা হয় নাশকতামূলক কর্মকাণ্ড করার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।

শনিবার (২৮ নভেম্বর) রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন। যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ, ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদ, রাষ্ট্র চিন্তা ও গণসংহতি পরিষদ।

নুরুল হক নুর বলেন, সরকার দেশকে ব্যর্থতার দিকে ঠেলে দিতে চায়, আমরা এটা হতে দেবো না। মাদ্রাসা ছাত্রদের জঙ্গি তকমা লাগিয়ে অ্যাম্বাসিগুলোতে মিথ্যা তথ্য দেওয়া হচ্ছে। আমরা প্রতিবেশি কোনো দেশের তাবেদার হতে পারি না। চীন, ভারত, পাকিস্তান যেই হোক, দেশকে ব্যর্থ করতে এলে আমরা আন্দোলন করবো, তাদের চেষ্টা রুখে দেবো।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বর্তমান সরকার এতোটাই তহবিলশূন্য ও দেউলিয়া যে, তারা গদি ধরে রাখতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রিকশাওয়ালার কাছ থেকেও তহবিল জোগাতে জরিমানা আদায় করছে। সরকারের এই অবস্থান পতনের অবস্থান। একটু জোরে ধাক্কা দিলেই তারা পড়ে যাবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, শ্রমিক নেতা তাসলিমা খাতুন, রাষ্ট্র চিন্তার সদস্য হাসনাত কাইয়ুম, ভাসানী পরিষদের মহাসচিব রাশিদুল ইসলাম বাবুল প্রমুখ।

মানবকণ্ঠ/এসকে






ads