অর্থপাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’ : মোস্তফা

অর্থপাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’ : মোস্তফা
বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৫

বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, ‘অর্থপাচারকারীরা ‘রাষ্ট্রীয় ডাকাত’। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করা হচ্ছে। জনগণকে অবশ্যই ঐক্যবদ্ধ হয়ে এসব দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তাদেরকে রাষ্ট্রীয় ও সামাজিকভাবে বর্জন করতে হবে।’

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানির জন্মবার্ষিকী উপলক্ষে ন্যাপ রংপুর মহানগর আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, লুটপাট, সিন্ডিকেট ও নৈরাজ্য থেকে মুক্তি পেতে দেশে কার্যকর গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, ‘ক্ষমতাসীনদের প্রত্যক্ষ বা পরোক্ষ মদদ ছাড়া দুর্নীতি-লুটপাট ও অর্থপাচার সম্ভব নয়। দেশের সবাইকে ঐক্যবদ্ধভাবে এই রাষ্ট্রীয় ডাকাতদের প্রতিরোধ করতে হবে। মনে রাখতে হবে, জনগণ এ রাষ্ট্রের মালিক। দুর্নীতিবাজরা দেশের মালিকানা দাবি করতে পারে না। সুতরাং, দেশে দুর্নীতি প্রতিরোধে অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে।’

মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- যুগ্ম আহ্বায়ক যুবরাজ চৌধুরী, আমিনুর রহমান, শামিম আশরাফি, আসমা রহমান জনি, আকরাম আল ইমাম, মো. হায়দার চৌধুরী, ওমর ফারুক মোস্তফা ফারুক লিটন, ময়নাল ইসলাম প্রমুখ। সভায় বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানির দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

মানবকণ্ঠ/এইচকে





ads







Loading...