দলীয় পরিচয় অপরাধীর ঢাল হতে পারে না: কাদের

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ আগস্ট ২০২০, ১৫:২৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে। রাজনৈতিক পরিচয় কোনো অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না। ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমাণ করেছেন। অপরাধী যে দলেরই হোক তাকে বিচারের আওতায় আনা হয়েছে।

রোববার (৯ আগস্ট) গোপালগঞ্জ সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভায় যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার জনগণের মনের ভাষা বোঝেন বলেই যেকোনো বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। যেকোনো অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান অত্যন্ত কঠোর এবং তা এরই মধ্যে প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ নানাভাবে কথা বলেন। ক্যাসিনোবিরোধী অভিযান, স্বাস্থ্যখাতে জেকেজি, রিজেন্ট গ্রুপের বিরুদ্ধে চলমান অভিযান চালানোর আগে সরকারকে কেউ বলে দেয়নি। শেখ হাসিনা সরকার নিজেই এ সকল অনিয়ম উদঘাটন করেছেন, কোনো ধরনের ধামাচাপা দেয়ার চেষ্টা করেনি।

আওয়ামী লীগে সাধারণ সম্পাদক বলেন, সাবেক মেজর সিনহা রাশেদের হত্যা নিয়ে একটি অশুভ চক্র অপপ্রচার করছে, উস্কানি দিয়ে যাচ্ছে, ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা ভাবছে এ থেকে সুবিধা আদায় করবে, সরকার হটিয়ে দিবে। আসলে তারা বোকার স্বর্গে বাস করছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ হত্যার সুষ্ঠু বিচারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এরই মাঝে কয়েকজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাবাদ শুরু করেছে।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...