নগরকান্দায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

মানবকণ্ঠ
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া - ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৪ আগস্ট ২০২০, ১৬:১৬

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, বিএনপি নেতা আব্দুল আওয়াল খানসহ দলের প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনায় কোরআনখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পক্ষ থেকে সোমবার কোরআনখানী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিএনপি নেতা শহিদুল ইসলাম বাবুলের গ্রামের বাড়ি ফরিদপুরের নগরকান্দার কোনাগ্রামে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল থেকে কয়েকদফা কোরআন খতম দেয়া হয়। দুপুরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক সহ সভাপতি জাফর বিশ্বাস, যুবদলের সাবেক সাধারন সম্পাদক একে এম কিবরিয়া স্বপন, সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আতিয়ার কবির, সদরপুর উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান অনু।

সভাটি সঞ্চালনা করেন নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ। আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে বিএনপির কেন্দ্রীয় নেতা শহিদুল ইসলাম বাবুল বলেন, ভোট ও গনতন্ত্র পুনরুদ্ধারে পুনরায় বেগম খালেদা জিয়ার নেতৃত্ব আন্দোলন-সংগ্রাম করতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে সকল প্রকার ষড়যন্ত্র মোকাবেলার আহবান জানান।

পরে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে এবং শফিউল বারী বাবু, আব্দুল আওয়াল খান এবং শহিদুল ইসলাম বাবুলের মরহুম পিতার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে ফরিদপুর জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ছাড়াও ফরিদপুর-২ আসনের নগরকান্দা, সালথা উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এইচকে

 





ads







Loading...