ঈদে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ আগস্ট ২০২০, ১৭:১৭,  আপডেট: ০২ আগস্ট ২০২০, ১৭:২৬

ঈদে দেশের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি, দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (২ আগস্ট) স্বরাষ্ট্রমন্ত্রী তার বাসভবনে সাংবাদিকদের এসব কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শান্তিপূর্ণভাবে ও অত্যন্ত নিরাপদে দেশবাসী পবিত্র ঈদুল আজহা পালন করেছেন। ফেরিঘাটগুলোতে মানুষের চাপ ছিল। পদ্মার স্রোত ও ভাঙনের কারণে আমরা মাওয়া ফেরিঘাট বন্ধ করতে বাধ্য হয়েছি। মানুষের নিরাপত্তার স্বার্থেই।

সম্প্রতি জঙ্গি হামলার আশঙ্কা, পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় আইএসর দায় স্বীকারের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিদের স্লিপিং টিম রয়েছে। তবে তাদের নাশকতা ও হামলার দায় স্বীকারের বিষয়টি প্রচারণা। এগুলো তারা নিজেরাই করে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এমন কিছু টের পেলে তাদের সেই বিষয়টিতে মনোযোগ দিতে হয়, এটা নিয়ম। তাই আইনশৃঙ্খলা বাহিনী সেটিকে অ্যাড্রেস করেছে।

এদিকে কক্সবাজারের মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনা তদন্তের পর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, আমরা ইতোমধ্যে তদন্ত কমিটি গঠন করেছি। তদন্ত রিপোর্টের পর জানা যাবে কী ঘটেছিল। এই মুহূর্তে আমি কোনও মন্তব্য করতে চাই না। আমি যা মন্তব্য করবো তাতেই একটি প্রভাব পড়বে। তাই এখনই কোনও মন্তব্য করতে চাই না।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...