ধরা পড়লেই আ.লীগের লোক হাওয়া ভবনের হয়ে যায়: রিজভী

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ জুলাই ২০২০, ১৭:২৮

আওয়ামী লীগের লোকজন যখন দুর্নীতি-লুটপাট করে ধরা পড়লে হাওয়া ভবনের লোক বলে চাপিয়ে দেয়া হয় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১৩ জুলাই) দুপুরে করোনা প্রতিরোধে লক্ষণভিত্তিক হোমিওপ্যাথিক চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনকালে রিজভী এ প্রশ্ন তোলেন।

রিজভী বলেন, সাহেদের কেলেঙ্কারি, জেকেজির চেয়ারম্যানের কেলেঙ্কারি– এরা সবাই আওয়ামী লীগের লোক। আজ যখন চারদিক থেকে আওয়াজ উঠেছে, কই রুই-কাতলা তো ধরা পড়ে না। রোববার নামমাত্র একজন (ডা. সাবরিনা) ধরা পড়লেন। আমরা জানতে চাই, এর পেছনে গডফাদার কারা? এর নেপথ্যে সেই ক্ষমতাশালী লোক তারা কারা? কই তারা তো ধরা পড়ে না। সাহেদের সঙ্গে, জেকেজির সঙ্গে আরও জড়িত যারা আছেন, তাদের তো আপনারা ধরতে পারবেন না। রুই-কাতলাদের আপনারা ধরতে পারবেন না। কারণ তারা ক্ষমতাবান লোক।

রিজেন্টের চেয়ারম্যান সাহেদের প্রসঙ্গ টেনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, উনি সরকারের পক্ষে টকশো করেছেন। আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য তিনি। তার পরে বললেন কী? তিনি নাকি হাওয়া ভবনের লোক। যখন ফাঁস হয়ে যায়, যখন মুখ দেখানোর কিছু থাকে না, তখন বিএনপি অথবা হাওয়া ভবনের বলে চাপিয়ে দেন তারা। ওরা দুর্নীতি-লুটপাট সব করে। যখন ধরা পড়ে যায়, তখন বলে হাওয়া ভবনের লোক।

বিএনপির ‘ডাবল স্ট্যান্ডার্ড নীতি’ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনার জবাবে রিজভী বলেন, সিঙ্গেল স্ট্যান্ডার্ডে চলছে আওয়ামী লীগ। সে সিঙ্গেল স্ট্যান্ডার্ড হচ্ছে– তাদের মধ্যে মানবতার কোনো কাজ নেই। তাদের জনগণের পাশে দাঁড়ানোর কোনো কাজ নেই। জনগণের পকেট থেকে টাকা দিয়ে যে ত্রাণ কেনা হয়েছে, সে ত্রাণ আওয়ামী লীগের নেতাদের বাসা থেকে, না হলে গ্যারেজ থেকে, না হলে পুকুর থেকে, না হলে মাটির তলা থেকে পাওয়া গেছে। এভাবে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে।

মানবকণ্ঠ/এসকে

 





ads






Loading...