শিল্পপতি নুরুল ইসলামের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ জুলাই ২০২০, ১৭:১৩

দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

সোমবার (১৩ জুলাই) এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।

শোক বার্তায় জিএম কাদের বলেন, দেশের অর্থনৈতিক উন্নতিতে প্রয়াত নুরুল ইসলামের অবদান অপরিসীম। বাংলাদেশের শিল্প বিকাশে নুরুল ইসলামের কৃতিত্ব স্মরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, প্রয়াত নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। তিনি শিল্প বিকাশের মাধ্যমে দেশের সম্বৃদ্ধি অর্জনে কৃতিত্ব রেখেছেন, পাশাপাশি লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টিতে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাংলাদেশের শিল্প বিকাশে যে কীর্তি গড়েছেন তা নতুন প্রজন্মের উদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। নুরুল ইসলাম দেশের গণমাধ্যমের বিকাশে অতুলনীয় অবদান রেখেছেন। দৈনিক যুগান্তর-এর মত পাঠক নন্দিত পত্রিকা এবং বিশ্বমানের স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তাঁর রুচি ও যোগ্যতার পরিচয় দিয়েছেন।

জিএম কাদের বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম মানুষের কল্যাণে অসীম ভূমিকা রেখেছেন। তিনি দীর্ঘ দিন বেঁচে থাকবেন তার সৃষ্টি ও কর্মের মাঝে।

দেশবরেণ্য শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ।

এর আগে বিকেলে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...