ক্যান্সারে আক্রান্ত রুবেলের পাশে ছাত্রলীগের সাবেক-বর্তমান নেতৃবৃন্দ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ জুন ২০২০, ১৯:৪৩,  আপডেট: ০৫ জুন ২০২০, ২০:০০

ছাত্রলীগ পরিবার একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী পরিবার। বরাবরই একজনের বিপদে অন্যজনের এগিয়ে আসার ইতিহাস রয়েছে। এবারও এগিয়ে এসেছে দক্ষিণখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেলের জন্য।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত রাজধানীর দক্ষিণখানে থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেলের পরিবারের হাতে ৪ লাখ টাকার চেক তুলে দিলেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। অনলাইন গ্রুপ ‌‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮থেকে বর্তমান’র উদ্যোগে রুবেলকে এই সহায়তা দেয়া হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং ‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান’ গ্রুপের এডমিন নাজমুল হুদা ওয়ারেছী চঞ্চল বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ : ১৯৪৮ থেকে বর্তমান’ অনলাইন গ্রুপের উদ্যোগে বেশ কিছুদিন ধরে রুবেলের জন্য সাহায্য চেয়ে আমরা অনেকেই সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে যাচ্ছিলাম। আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে রুবেলের চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকার চেক সংগ্রহ করেছি। এছাড়া আমরা ‘বাংলাদেশ ছাত্রলীগ : ১৯৪৮ থেকে বর্তমান’ এর পক্ষ থেকে আরো ৩ লাখ ৫০ হাজার টাকা সংগ্রহ করি। জাহিদুল ইসলাম রুবেলকে আমরা মোট ৪ লাখ টাকা হস্তান্তর করি।

সমাজের বিত্তবানদের রুবেলের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান চঞ্চল। সকলকে গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন চঞ্চল।

দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ বাপ্পি বলেন, দক্ষিণখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল দীর্ঘ দিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমরা আমাদের সকল সদস্য মিলে এতদিন চিকিৎসা চালিয়ে আসছি। রুবেল রাজপথের সাহসী ছাত্রনেতা আমরা চাই সকলে সহযোগিতায় রুবেল আমাদের মাঝে ফিরে আসুক সবাই দোয়া করবেন। সহযোগীতার হাত বাড়িয়ে দিন।

শুক্রবার চেক দেয়ার সময় সাবেক ছাত্রলীগ নেতা শাহিনুর রহমান টুটুল, বীর আবু আববাস, নাজমুল হুদা চঞ্চল, মশিউর রহমান রুবেল, থানা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




Loading...
ads






Loading...