সাদ এরশাদের ওপর নেতা-কর্মীর হামলা, জাপা নেতা গ্রেফতার

এমপি সাদ এরশাদ
এমপি সাদ এরশাদ - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ জুন ২০২০, ১০:৪১,  আপডেট: ০৩ জুন ২০২০, ১০:৫৫

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে ও রংপুর-৩ আসনের এমপি সাদ এরশাদের ওপর হামলা চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জাতীয় পার্টির এক নেতাকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, রংপুর-৩ আসনের এমপি রাহগীর আল মাহী সাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করার জন্য সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের বাস ভবন পল্লী নিবাসে যান রংপুর মহানগর জাতীয় পার্টির ২৭, ২৮, ৩০, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্লী নিবাসের মূল ভবনের সামনে বসে শুভেচ্ছা বিনিময় করছিলেন সাদ এরশাদ। এ সময় সাদ এরশাদকে উদ্দেশ্য করে ২৭ নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক টিপু সুলতান রংপুরী একটি ডিও লেটারে স্বাক্ষর না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় এমপি সাদ এরশাদের স্ত্রী ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে উঠলে নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ নেতা-কর্মীদের মাঝে হাতাহাতি ও চেয়ার-টেবিল ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় টিপু সুলতানকে গ্রেফতার করায় আরেক দফা হামলা করেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।

সাদ এরশাদের অভিযোগ, মঙ্গলবার (৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পল্লী নিবাসে মূল ভবনের সামনে বসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন তিনি। এসময় ২৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক টিপু সুলতান উপস্থিত হয়ে তাকে গালাগাল শুরু করে। এক পর্যায়ে হামলা চালালে, অন্যরা বাধা দেন। খবর পেয়ে তাজহাট থানার পুলিশ গিয়ে তাকে আটক করে।

অবশ্য, হামলার জন্য নগর কমিটির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফাকে দায়ী করেছেন সাদ এরশাদ।

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার ওসি রুকনুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ব্যাপারে এসপির পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।’




Loading...
ads






Loading...