জাফরুল্লাহকে ফোন করে কথা বলতে পারেননি খালেদা জিয়া!

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ মে ২০২০, ২০:০৯,  আপডেট: ২৬ মে ২০২০, ২০:৫৫

প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর খোঁজখবর নিতে তাকে ফোন করেছিলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। কিন্তু ডা. জাফরুল্লাহ ঘুমিয়ে থাকায় তার সঙ্গে কথা বলতে পারেননি বিএনপি নেত্রী। পরে সন্ধ্যার দিকে ঈদের শুভেচ্ছা হিসেবে খালেদা জিয়ার বাসা থেকে জাফরুল্লাহর জন্য কিছু ফল ও একগুচ্ছ ফুল পাঠানো হয়।

মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যার পর বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের নেতৃত্বে প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবীর খান খালেদা জিয়ার পক্ষ থেকে দেয়া ঈদের শুভেচ্ছা ও ফল ধানমন্ডির গণস্বাস্থ্য কার্যালয়ে পৌঁছে দেন।

এ বিষয়ে জানতে চাইলে শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে বলেন, অসুস্থ জাফরুল্লাহ চৌধুরীর জন্য কিছু ফল এবং ঈদের শুভেচ্ছা হিসেবে একগুচ্ছ ফুল পাঠিয়েছেন বিএনপি চেয়ারপার্সন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, খালেদা জিয়া অসুস্থ জাফরুল্লাহ চৌধুরীকে বিকেলে ফোন করেছিলেন। কিন্তু জাফরুল্লাহ চৌধুরী ঘুমিয়ে থাকায় খালেদা জিয়া তার সঙ্গে কথা বলতে পারেননি। তারপরই খালেদা জিয়ার তিনজন প্রতিনিধি জাফরুল্লাহ চৌধুরীর ধানমন্ডির গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্দেশে রওনা হন।

শামসুদ্দিন দিদার বলেন, আশা করি গণস্বাস্থ্য কেন্দ্রে গিয়ে ম্যাডামের সঙ্গে তাকে (জাফরুল্লাহ চৌধুরী) কথা বলিয়ে দেব।

এর আগে সোমবার গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...