করোনার উপসর্গ নিয়ে সাবেক সাংসদ পুতুলের মৃত্যু


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ মে ২০২০, ১১:১৫

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সাবেক এমপি ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়ার শিববাটি এলাকায় নিজ বাসভবনে মারা যান আওয়ামী লীগ দলীয় সাবেক এই সংসদ সদস্য।

তার বয়স হয়েছিল ৬৫ বছর। বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু এই তথ্য নিশ্চিত করেছেন।

সম্প্রতি ঢাকা থেকে বগুড়ায় ফেরার পর জ্বর ও ডায়রিয়াসহ কভিড-১৯ (করোনা) উপসর্গ দেখা ‌দেয়ায় দুই দিন আগে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। কিন্তু সেই ফলাফল আসার আগেই তি‌নি পৃথিবী থেকে চিরবিদায় নিলেন। তিনি বগুড়ার প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমান পটলের সহধর্মিণী। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী ছিলেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করার প্রস্তুতি চলছে।

তার মৃত্যুতে বগুড়ার বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক সংগঠন গভীর শোক প্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল তৎকালীন বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সাংসদ মনোনীত হন। তার স্বামী মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের এমপি নির্বাচিত হন। কামরুন্নাহার পুতুল রাজনীতিতে যোগদানের আগে রূপালী ব্যাংকে কর্মরত ছিলেন।

 




Loading...
ads






Loading...