দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ

দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন জয়
দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন জয় - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ মে ২০২০, ২০:১২,  আপডেট: ১২ মে ২০২০, ২০:৫০

করোনা সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় ও দুস্থদের মাঝে সারা দেশব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ মে) রাজধানী ঢাকার দক্ষিণ খান ও উত্তরখান এলাকায় একশ’টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এ সময় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

তিনি বলেন, ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সাহিত্য সম্পাদক রিয়াদ হাসান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি কে এম টিপু সুলতান, সহ-সভাপতি রিয়াজুল ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে রোববার ঢাকা মহানগরীর কল্যাণপুর, পাইকপাড়া, শ্যামলী ও টেকনিক্যাল মোড় এলাকায় ১২৫টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় । এছাড়া গত শুক্রবার ট্রাকে করে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ দুই নেতা।

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কৃষক শ্রমিকদের পাশেও দাঁড়াচ্ছে সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা। ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

মানবকণ্ঠ/এসকে






ads