ত্রাণ উপকমিটির করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত

ত্রাণ উপকমিটির করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত
ত্রাণ উপকমিটির করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত - ফাইল ছবি

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ১০ এপ্রিল ২০২০, ২০:০৪

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী, গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। হাসপাতালের চিকিৎসক, নার্স, জেলা-উপজেলায় দলীয় নেতাকর্মীর কাছে এসব সামগ্রী পাঠানো হচ্ছে। দলীয় সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিদের্শে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর তত্ত্বাবাধনে এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার ও শুক্রবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত টুঙ্গিপাড়ার গরীব, অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে বিতরণের উদ্দেশ্যে শুকনো খাবার, বিশেষ ধরনের এন্টিসেপটিক সাবান, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ট্রাকে করে পৌছে দেয় ত্রাণ উপকিমিটর সদস্যবৃন্দ।

এছাড়াও টুঙ্গিপাড়ার চিকিৎসকদের চিকিৎসা সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে সায়েরা খাতুন মেডিক্যাল হাসপাতাল, টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স’এ পিপিই সরবরাহ করা হয়। এছাড়াও ট্রাক করে গোপালগঞ্জ জেলা, কোটালিপাড়া, মোকছেদপুর, শরিয়তপুর জেলা, ময়মনসিংহ জেলা, ময়মনসিংহ মহানগর, নেত্রকোনা জেলা, জামালপুর জেলায় বিশেষ ধরনের এন্টিসেপটিক সাবান, উন্নতমানের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, মোজাফ্ফর হোসেন জমদ্দার, আখলাকুর রহমান মাইনু, হারুন অর রশীদ, পল্লব কুমার সিংহ, শেখ আতিকুর রহমান সুমন, আকাশ জয়ন্ত প্রমুুখ সদস্যবৃন্দের মাধ্যমে পৌঁছে দেয়া হয়। এছাড়াও জনকন্ঠ, মাইটিভিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিদের নিকটও করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও চাঁদপুর জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের জন্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর ব্যক্তিগত উদ্যোগে পিপিই বিতরণ করা হয়। ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য শেখ আতিকুর রহমান সুমন সুজিত রায় নন্দীর ব্যক্তিগত পক্ষ হতে এসকল সামগ্রী পৌঁছে দেন।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...