শবে বরাতে ঘরে থেকে ইবাদত করার আহ্বান জিএম কাদেরের

শবে বরাতে ঘরে থেকে ইবাদত করার আহ্বান জিএম কাদেরের
শবে বরাতে ঘরে থেকে ইবাদত করার আহ্বান জিএম কাদেরের - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ এপ্রিল ২০২০, ১৯:৪৯

পবিত্র শবে বরাত উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আপনারা জানেন, নভেল করোনা ভাইরাস মোকাবেলা এখন সারা বিশ্বের সামনে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সবাই অজানা এই শত্রু মোকাবিলায় নিজ নিজ ঘরে থেকেই মহান আল্লাহর কাছে সাহায্য কামনা করুন। মসজিদে না গিয়ে ঘরে থেকেই ইবাদতে মশগুল থাকুন পরম শ্রষ্টার।

বুধবার (৮ এপ্রিল) জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক সংবাদ বিবৃতিতে জিএম কাদের এসব কথা বলেন।

বিবৃতিতে জিএম কাদের বলেন, মহান রাব্বুল আল আমিনের কাছে ফরিয়াদ করছি, তিনি যেন বৈশ্বিক মহামারী কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাসের ছোবল থেকে বাংলাদেশসহ সারা পৃথিবীকে রক্ষা করেন। বাংলাদেশের প্রতিটি মানুষের সুখ, শান্তি ও সম্বৃদ্ধি নিশ্চিত করেন।

জাপা চেয়ারম্যান শবে বরাতের তাৎপর্য তুলে ধরে বলেন, এই মহিমান্বিত রাত উপলক্ষ্যে আমি মোবারকবাদ জানাচ্ছি বিশ্ব মুসলিরদের প্রতি। শবে বরাত হচ্ছে পৃথিবীর মানুষের জন্য অসীম মহিমাময় সৌভাগ্যের রাত। হাজার রাতের চেয়ে উত্তম এই রাতে রয়েছে মহান করুনাময় আল্লাহ তায়ালার অনুগ্রহ ও কৃপা লাভের অনুপম সুযোগ।

জিএম কাদের বলেন, মহান আল্লাহ যেনো পবিত্র শবে বরাতের মহিমান্বিত রাতের পূর্ণ ফজিলত আমাদের উপর বর্ষণ করেন। তিনি যেন পূণ্যময় রাতে কবুল করেন আমাদের অকৃত্রিম ফরিয়াদ।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...