২৩ লাখ টাকা অনুদান দিলেন বর্তমান ও সাবেক এমপি

মানবকণ্ঠ
২৩ লাখ টাকা অনুদান দিলেন বর্তমান ও সাবেক এমপি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৩ এপ্রিল ২০২০, ২১:২৭

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা দুর্যোগে যে সকল অসহায় খেটে খাওয়া মানুষ রোজগার বন্ধ করে ঘরে অবস্থান করছেন তাদের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন আওয়ামী লীগের স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল। উপজেলার ২১টি ইউনিয়নে ২১ লাখ ও পৌরসভার জন্য ২ লাখ, মোট ২৩ টাকা প্রদান করা হয়।

সাংসদ এবাদুল করিম বুলবুল দিয়েছেন ১৩ লাখ টাকা আর সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল দিয়েছেন ১০ লাখ টাকা।

এছাড়া করেনা ভাইরাস প্রতিরোধে মাঠ পর্যায়ে নিরাপদে কাজ করতে ইউনিয়ন পর্যায়ে স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের মাঝে দ্বিতীয় বারের মতো আরো ১০০ পিস পিপিইসহ বেশ কিছু সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন সাংসদ এবাদুল করিম বুলবুল।

বৃহষ্পতিবার (০২ এপ্রিল) সাংসদের ব্যক্তিগত সহকারি মো.মোক্তার হোসেন এ আর্থিক অনুদান ও সুরক্ষা সামগ্রী উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম,আওয়ামী লীগ সহসভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, যুগ্ন সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী-এর নিকট হস্তান্তর করেন।

উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির বলেন, আমরা ইউনিয়ন পর্যায়ে চেয়ারম্যান, স্থানীয় আ’লীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও একজন সরকারি কর্মকর্তা সমন্বয়ে কমিটি করে দেব। তারা গ্রাম/ওয়ার্ড পর্যায়ে দুর্যোগে অসহায় খেটে খাওয়া মানুষদের তালিকা করে এ অর্থ বিতরণ করবেন।

মানবকণ্ঠ/এইচকে/মিঠু





ads







Loading...