মানবসেবার চেয়ে বড় রাজনীতি নেই: বাবলা

মানবসেবার চেয়ে বড় রাজনীতি নেই: বাবলা
মানবসেবার চেয়ে বড় রাজনীতি নেই: বাবলা - ছবি: প্রতিনিধি

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ৩০ মার্চ ২০২০, ১৮:১৫

জাতীয় পার্টির কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, এখন রাজনীতির সময় নয়, মানবসেবার সময়। মানব সেবার চেয়ে বড় রাজনীতি পৃথিবীতে আর কিছু নেই। তাই জাতির এই দুর্যোগে দলমত নির্বিশেষে সকলে একযোগে অসহায় মানুষের সেবায় কাজ করতে হবে।

সোমবার (৩০ মার্চ) রাজধানীর শ্যামপুরে মুন্সীবাড়ীতে এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসচির উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বাবলা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে। আপনারা ঘরে থাকুন, কাউকে খাবারের জন্য কষ্ট করতে হবে না। আমাদের পার্টির স্বেচ্ছাসেবকরা ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসবে। দয়া করে আপনারা সড়কে ভীড় করবেন না।

এই সময় তিনি জাপা কার্যালয়ে সামনে জড়ো হওয়া নারীদের তিনফুট দুরত্বে দাঁড় করিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সাংবাদিক সুজন দে, জাপা নেতা আসাদ মিয়া প্রমুখ।

পরে জাতীয় পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ ও সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির ৫১ নং ওয়ার্ডে এবং ৪৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হানিফ সর্দার ও জাপা নেতা সুনীল টাইগার ৪৭ নং ওয়ার্ডে সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে গিয়ে এমপি বাবলার পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেন।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...