চিকিৎসকদের সুরক্ষিত রাখতে হবে : জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের - প্রতিবেদক

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ৩০ মার্চ ২০২০, ১২:২৪,  আপডেট: ৩০ মার্চ ২০২০, ১৩:১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি সব সময় দুর্গত মানুষের পাশে ছিলো, সারা জীবন অসহায় মানুষের পাশে থাকবে।

তিনি বলেন, এই মুহূর্তে করোনা মোকাবেলায় আমাদের চিকিৎসকরাই সব চেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই চিকিৎসকদের সুরক্ষিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

রোববার গাজীপুরের টঙ্গীতে ঢাকা ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লোভস, মাস্ক ও গাউন সহ পিপিই বিতরণ শেষে গণমাধ্যম কর্মীদের জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

এসময় তিনি বলেন, দেশের অনেক মানুষই দৈনিক ভিত্তিতে কাজ করে। বর্তমানে তাদের সংকট চলছে। খেটে খাওয়া মানুষের কাজ নেই, খাবারও নেই। তাই জাতীয় পার্টির পক্ষ থেকে বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম চলছে, আগামী দিনেও অব্যাহত থাকবে। জাপা চেয়ারম্যান বলেন, পার্টির পক্ষ থেকে করোনা দুর্যোগ মোকাবেলায় কমিটি গঠন করা হবে।

কেন্দ্রীয় কমিটির আওতায় বিভাগীয় ও জেলা এবং উপজেলা পর্যায়ের কমিটি কাজ করবে। করোনা মোকাবেলায় ঐ কমিটি করোনা দুর্যোগ পর্যবেক্ষণ করবে। এবং সরকারের সাথে যোগাযোগ রক্ষা করে বিপন্ন মানুষের চিকিৎসা ও সহায়তায় কাজ করবে।

এসময় উপস্থিত ছিলেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আলমগীর সিকদার লোটন, ইমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

মানবকণ্ঠ/এআইএস

 




Loading...
ads






Loading...