শরীয়তপুরে গৃহবন্দী সাড়ে ১২ হাজার পরিবারকে ত্রাণ দিলেন উপমন্ত্রী শামীম

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক

poisha bazar

  • ডেস্ক রিপোর্ট
  • ২৯ মার্চ ২০২০, ১৮:০৯,  আপডেট: ২৯ মার্চ ২০২০, ১৮:২৩

শরীয়তপুরে করোনা প্রতিরোধে ঘরবন্দী প্রায় সাড়ে ১২ হাজার অসহায় পরিবারকে ত্রাণ দিলেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। রোববার (২৯ মার্চ) সকাল ১১টায় শরীয়তপুরের নড়িয়া ও সখিপুর থানার অসহায় পরিবারের বাড়ি বাড়ি যেয়ে ৫ কেজি চাল ও ডাল বিতরণ করেন উপমন্ত্রী শামীম।

পরে নড়িয়া উপজেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত করোনাভাইরাস প্রতিরোধে ডাক্তারদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপমন্ত্রী শামীম বলেন, দেশের এই সঙ্কটে কোনো মানুষ যাতে কষ্টে না থাকে সে বিষয়ে বঙ্গবন্ধুর কন্যা মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মানুষ আজ ঘরে অবস্থান করছে। এই সঙ্কটে জেলার যেকোনো প্র‍য়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জেলা প্রশাসন যৌথভাবে কাজ করবে।

বাংলাদেশে করোনা প্রকোপ লাঘবের আশাবাদ ব্যক্ত করে সাবেক এই ছাত্রনেতা বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, আল্লাহ আমাদের দেশকে সুরক্ষিত করবেন। কেননা, এই দেশের প্রধানমন্ত্রী নিজে আল্লাহভীরু ও ধর্মপরায়ণ। তাই আপনারা সবাইকে সচেতন ও ঘরে অবস্থান করতে উৎসাহিত করুন।

ডাক্তারদের সাথে এই মতবিনিময় সভায় উপমন্ত্রীকে জেলার করোনা প্রকোপের সর্বশেষ তথ্য জানান জেলা স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্টরা। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি জনাব ছাবেদুর রহমান খোকা শিকদার, উপজেলা নির্বাহী অফিসার জনাব তানভীর আল নাসের উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত কয়েকদিনে সহস্রাধিক পিপিইসহ ১২০০০ মাস্ক, ১০০০ হ্যান্ডগ্লোভস ও হেক্সাসলসহ জরুরি ঔষধ বাংলাদেশ আওয়ামী লীগ ও তাঁর মায়ের নামে গড়া আশরাফুন্নেসা ফাউন্ডেশন থেকে জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও সার্বক্ষণিক নজরদারির জন্য তাঁর ব্যক্তিগত সহকারী সোহাগ ও স্বপন শিকদারকে জেলা প্রশাসনের সাথে নিয়োজিত রেখেছেন। জেলা প্রশাসন সর্বশেষ পরিস্থিতি উপমন্ত্রীকে জানিয়ে রাখছেন।

মানবকণ্ঠ/এইচকে/এসকে




Loading...
ads






Loading...