কেউ খালেদা জিয়ার বাসার সামনে ভিড় করবেন না: ফখরুল

কেউ খালেদা জিয়ার বাসার সামনে ভিড় করবেন না: ফখরুল
কেউ খালেদা জিয়ার বাসার সামনে ভিড় করবেন না: ফখরুল - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ মার্চ ২০২০, ২১:৪৬

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির খবরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও বিএনপি নেত্রীর বাসার সামনে দলীয় নেতাকর্মীদের ভিড় না করার আহ্বান জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, করোনাভাইরাসের কারণে দেশে এখন সংকটকাল চলছে। সবার মধ্যে ভাইরাস সংক্রমণের আতঙ্ক বিরাজ করছে। এই অবস্থায় আমরা যদি হাসপাতাল এবং চেয়ারপার্সনের বাসার সামনে ভিড় করি, তাহলে ভাইরাস সংক্রমণের সম্ভাবনা বেড়ে যাবে। তাই সবার কথা চিন্তা করে আমাদেরকে একটু শান্ত থাকতে হবে।

তিনি বলেন, আমি সবাইকে অনুরোধ করব, আপনারা যে যার জায়গায় থাকুন। খালেদা জিয়ার বাসা অথবা হাসপাতালে গিয়ে কেউ ভিড় করবেন না।

উল্লেখ্য জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজা পেয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে খালেদা জিয়া। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেলে চিকিৎসাধীন। মঙ্গলবার দুই শর্তে খালেদা জিয়াকে ছয় মাসের জন্য মুক্তি দেয়ার সিদ্ধান্ত হয়।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...