দেশের মানচিত্র শকুনের থাবার নিচে : আলাল

দেশের মানচিত্র শকুনের থাবার নিচে : আলাল
দেশের মানচিত্র শকুনের থাবার নিচে : আলাল - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪৫

বাংলাদেশের মানচিত্র শকুনের থাবার নিচে রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। রোববার (২৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত মানববন্ধনে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আপনাদের ওই আদালতের যে উচ্চতা সেটা ভুলে গিয়ে দেশের কথা ভাবুন। যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছিল, মুক্তিযুদ্ধ হয়েছিল। আমরা কেউ মন্ত্রী, এমপি, পুলিশ, সেনাবাহিনী, বিজিবি পোশাকের কথা বাদ দিয়ে সবাই দেশের কথা ভাবি। দেশের মানচিত্রের কথা ভাবি। কারণ বাংলাদেশের মানচিত্র শকুনের থাবার নিচে রয়েছে। এ থেকে বাঁচতে হলে, এ থেকে বের করতে হলে বেগম খালেদা জিয়ার নেতৃত্ব ছাড়া উপায় নেই। বাংলাদেশ মুক্ত না হলে স্বাধীনতা অর্থহীন হয়ে যাবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশ ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য যখন যেখান থেকে ডাক আসবে শহীদ জিয়ার সৈনিকরা, খালেদা জিয়ার সৈনিকরা রাজপথ থেকে শুরু করে যেখানে যা প্রয়োজন সবাই তাই করবেন।

জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইনের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সহ-শ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকার, শ্রমিক নেতা আবুল খায়ের খাজা, শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুল কবির মজুমদার, অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...