খালেদাকে নিয়ে প্রশ্নে বিরক্তি কাদেরের

খালেদাকে নিয়ে প্রশ্নে বিরক্তি কাদেরের
খালেদাকে নিয়ে প্রশ্নে বিরক্তি কাদেরের - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩২

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নে বিরক্তি প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা বিভাগের নেতাদের সঙ্গে বিশেষ সভার শুরুতে সাংবাদিকরা খালেদা জিয়ার প্যারোল বিষয়ে জানতে চাইলে বিরক্তি প্রকাশ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একজন খালেদা জিয়াকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেব সেই সময় আমার হাতে নেই। কাজেই একই প্রশ্ন বারবার করে বিব্রত করবেন না। এই প্রশ্নের জবাব আমি দেব না।

তিনি বলেন, খালেদা জিয়াকে নিয়ে অনেক কথা হয়েছে, এই প্রশ্নটি করবেন না। তিনি আদালতে আবেদন করেছেন, আদালতই বিষয়টি ঠিক করবে। এটা কোনো রাজনৈতিক মামলা নয়, এটা দুর্নীতির মামলা। দুর্নীতির মামলা যেটা হবার সেটাই হবে। আদালত যেটা সিদ্ধান্ত নেয়ার নেবে, এটা আওয়ামী লীগের হাতে নেই, শেখ হাসিনার হাতে নেই। আমাদের কারো কাছে নেই, আমাদের এখতিয়ারে নেই। কাজেই একই প্রশ্ন বারবার করে বিব্রত করবেন না। এই প্রশ্নের জবাব আমি দেব না।

সভায় অপর এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনাভাইরাস আড়াই মাসের বেশি দীর্ঘায়িত হলে আমাদের চলমান কাজের ক্ষতি হবার আশঙ্কা রয়েছে। আগামী দুই মাসে এর কোনো প্রভাব পড়বে না।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশ নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, অবশেষে শান্তিপূর্ণভাবে নির্বাচন হয়েছে। এবং কারচুপি মুক্ত নির্বাচন হয়েছে। বিরোধীদলের এখন বোঝা উচিত যে কারচুপি মুক্ত বলেই ইভিএম ব্যবহার করা হয়েছে। এতে বোঝা যায় ইভিএমে কোন কারচুপি কিংবা জালিয়াতির সুযোগ ছিল না। যদি কোন জালিয়াতি থাকতো তাহলে নির্বাচনের রেজাল্ট ভিন্নতর হতে পারতো।

সিটি নির্বাচন নিয়ে তিনি আরও বলেন, এই নির্বাচন নিয়ে অনেক শঙ্কা ছিল। এবং অনেক আতঙ্কের খবর ছড়িয়ে পড়েছিল। ইভিএমকে কেন্দ্র করে আমাদের প্রতিপক্ষরা নির্বাচনকে বানচাল করার চেষ্টাও করেছিল।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...