বিএনপি কেন্দ্র দখলের পাঁয়তারা করছে: তাপস

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ জানুয়ারি ২০২০, ২০:১৩

বিএনপি মেয়র প্রার্থীরা কেন্দ্র দখলের পায়তারা করছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, আমরা চিন্তিত। বিএনপি প্রার্থীর পিএস পরিচয়ে একজন অস্ত্রসহ আটক হয়েছেন। নির্বাচন কমিশন ও আইন শৃঙ্খলা বাহিনীকে কঠোর থাকার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার গোপীবাগ এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি আরো বলেন, বিএনপি প্রার্থীরা সন্ত্রাসীদের দিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করলে ঢাকাবাসী প্রতিহত করবে।

নির্বাচিত হলে ৩ বছরের মধ্যে উন্নত ঢাকা গড়ার জন্য দৃশ্যমান পরিবর্তন করবেন জানিয়ে তাপস বলেন,
কিছুদিন আগে দেখেছি গোপীবাগ এলাকায় আওয়ী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে বিএনপি সমর্থিত কর্মী ও সমর্থকরা হামলা চালিয়েছে এবং সেখানে গুলিবিনিময়ের মতো ঘটনা ঘটেছে।

তিনি বলেন, ভোটের আগে এমন কর্মকাণ্ডে তিনি কিছুটা শঙ্কিত। এ ঘটনায় বিএনপি সমর্থিত এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি আরাে বলেন, আমাদের কাছে খবর আছে বিএনপি ১৭০টি কেন্দ্র দখলের পাঁয়তারা করছে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে। এমন সন্ত্রাসী কর্মকাণ্ড হলে জনগণকে সঙ্গে নিয়ে ভোট এবং ব্যালটের মাধ্যমে রুখে দেওয়া হবে।

প্রচারণায় আওয়ামী যুবলীগ নেতা মহিউদ্দিন আহমেদ মহি, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে ঢাকার দুই সিটি নির্বাচনের সব ধরনের প্রচার শেষ হচ্ছে আজ রাত ১২টায়। সিটি কর্পোরেশন নির্বাচন আইন অনুযায়ী, ভোটগ্রহণ শুরুর ৩২ ঘণ্টা আগে সব ধরনের প্রচার বন্ধ করার বিধান রয়েছে। ঢাকার দুই সিটি নির্বাচনে ভোট গ্রহণ শুরু হবে ১ ফেব্রুয়ারি।

মানবকণ্ঠ/আরবি






ads