• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০
  • ই-পেপার

তাপসকে আলিঙ্গন করে সমর্থন দিলেন খোকন

তাপসকে ‌‘ভাই’ বলে সমর্থন দিলেন খোকন
তাপসকে আলিঙ্গন করলেন খোকন - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৮ জানুয়ারি ২০২০, ১৯:০৫

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে দলীয় মনোনায়ন চূড়ান্ত হওয়ার পর এবারই প্রথম মুখোমুখি হলেন বর্তমান মেয়র সাঈদ খোকন ও আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। দেখা হতেই তাপসকে আলিঙ্গন করলেন খোকন। একইসঙ্গে সমর্থনও জানালেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর সদরঘাট এলাকয় ছিন্নমূল মানুষের জন্য দক্ষিণ সিটি করপোরেশনের উদ্যোগে নির্মিত আশ্রয়স্থল পরিদর্শনে আসেন মেয়র সাঈদ খোকন। প্রায় আধঘণ্টা পর ওই এলাকায় গণসংযোগে আসেন মেয়র প্রার্থী তাপস।

এসময় তাপসকে সমর্থন জানিয়ে খোকন সবার উদ্দেশে বলেন, ঢাকাবাসীর জন্য আমরা দুই ভাই একসঙ্গেই কাজ করব। আমরা যে ইতিবাচক পরিবর্তনের সূচনা করেছিলাম, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করলে সেই ধারা অব্যাহত থাকবে। আমার নিজের সিদ্ধান্ত, আমি নৌকা মার্কায় ভোট দেবো। আপনার এই শহরের ইতিবাচক পরিবর্তনের ধারা ধরে রাখতে চাইলে তার পক্ষেই ভোট দিতে পারেন, এটুকু প্রত্যাশা করি।

তিনি বলেন, যদি নির্বাচনি আচরণবিধির বাধ্যবাধকতা না থাকত, তাহলে আমি আমার ঢাকাবাসীকে আহ্বান জানাতাম, ফজলে নূর তাপসকে নৌকা মার্কায় ভোট দিন। তার পক্ষেই সম্ভব এই শহরের অগ্রগতি অব্যাহত রাখা।

এসময় মেয়রপ্রার্থী তাপস বলেন, এই পথে যাওয়ার সময় এমন একটি প্রকল্পের কথা শুনে দেখতে আসলাম। বর্তমান মেয়রের প্রশংসা করে তিনি বলেন মেয়র নির্বাচিত হলে তার চলমান কাজগুলো যেনো দ্রুত শেষ হয় সেই দিকে নজর দেয়া হবে।

অনেক প্রার্থীই স্থানীয় সরকারের কাজ কিংবা আইন সম্পর্কে না জেনে আকাশ কুসুম ইশতেহার দিচ্ছে জানিয়ে তিনি বলেন, আমার ইশতেহার হবে বাস্তবতার সাথে সংগতি রেখে। পাশে থাকা মেয়রকে এসময় যোগ্য পিতার যোগ্য সন্তান বলে আখ্যা দেন তিনি।

মানবকণ্ঠ/এসকে

 





ads







Loading...