• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

বিএনপি ও ইসি মাহবুব একই সুরে কথা বলছেন: কাদের

বিএনপি ও ইসি মাহবুব একই সুরে কথা বলছেন: কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৩৪

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে বিএনপি ও নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার একই সুরে কথা বলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৭ জানুয়ারি) সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনেই কোনো ‘লেভেল প্লেয়িং ফিল্ড’ নেই নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের এমন মন্তব্যের প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনের অভ্যন্তরে লেভেল প্লেয়িং ফিল্ড—এই রকম আজগুবি কথা জীবনেও শুনিনি।

তিনি বলেন, নির্বাচন কমিশনের অভ্যন্তরে আবার লেভেল প্লেয়িং বিষয় কী? তিনি (মাহবুব তালুকদার) ভিন্নমত পোষণ করতেই পারেন। কিন্তু তিনি কথায় কথায় যেভাবে তাদের ঘরের বিষয়, অভ্যন্তরীণ প্রক্রিয়া বাইরে নিয়ে আসছেন, সেটা অবশ্যই সমর্থনযোগ্য নয়। ইদানীং বিএনপি যে সুরে কথা বলছে, একই সুরে মাহবুব তালুকদারও কথা বলছেন। মনে হয়, তিনি একটা পক্ষ নিয়ে এ ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন।

রোববার রাজধানীর গোপীবাগে নির্বাচনী প্রচারণায় চলাকালে দক্ষিণ সিটির দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপিপ্রার্থী ইশরাক হোসেনেরই দোষ রয়েছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ভিডিও ফুটেজে দেখলাম বিএনপিপ্রার্থী নিজেই প্রতিপক্ষের অফিসে লাথি মেরেছেন। এখানে দোষ তারই। তারপরও ইসিকে আহ্বান করব ভিডিওফুটেজ বিশ্লেষণ করে সঠিক তদন্তসাপেক্ষে সত্য উদঘাটন করা হোক।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...