বিএনপি প্রার্থীরা শুধু অভিযোগ নিয়েই ব্যস্ত: তাপস

বিএনপি প্রার্থীরা শুধু অভিযোগ নিয়েই ব্যস্ত: তাপস
রাজধানীর বাবুবাজারে গণসংযোগে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ জানুয়ারি ২০২০, ২১:১৭

নির্বাচিত হলে বিএনপি প্রার্থীরা কী করবেন এ নিয়ে তাদের কোনো পরিকল্পনা নেই। তারা শুধু অভিযোগ করা নিয়েই ব্যস্ত বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর বাবুবাজার ব্রিজ হতে গণসংযোগ শুরুর সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তাপস বলেন, আমরা নেতাকর্মীসহ ঢাকাবাসীর দ্বারে দ্বারে যাচ্ছি, অথচ আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত। ঢাকাবাসীর উন্নয়নের জন্য তাদের কোনো রূপরেখা নেই, ঢাকাবাসীর জীবনযাত্রার উন্নয়নে কোনো কার্যক্রম নেই। আমি আশা করছি আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী আমাদের ঢাকার উন্নয়নের লক্ষ্যে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা ভোট দিয়ে তাদের সেবককে বেছে নেবেন। বিএনপি প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই।

তিনি বলেন, ঢাকার উন্নয়নে আমরা যে রূপরেখা প্রদান করেছি, ঢাকাবাসী তা ব্যাপকভাবে গ্রহণ করেছেন। আমরা যেখানেই নির্বাচনি প্রচারণা ও গণসংযোগ করতে যাচ্ছি, সেখানেই জনগণের বিপুল সাড়া পাচ্ছি। আমরা আশা করছি, উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী ২৮ অথবা ২৮ জানুয়ারিতে আমাদের নির্বাচনি ইশতেহার প্রকাশ করতে পারবো।

শনিবার সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত হলে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগ শুরু করেন তাপস।

মানবকণ্ঠ/এসকে






ads