• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ফখরুল

তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ফখরুল
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ জানুয়ারি ২০২০, ১৬:৪৪

ঢাকার দুই সিটি নির্বাচনকে ঘিরে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে বনানী শহীদ কবরস্থানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে বিএনপি প্রার্থীদের সরিয়ে দিতে শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। সরকার নানাভাবে ষড়যন্ত্র করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে। আওয়ামী লীগ সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টায় লিপ্ত।

তিনি বলেন, ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি মহাসচিব ব‌লেন, রাজনৈ‌তিক কারণে আরাফত রহমানের মৃত্যু হয়েছে। তি‌নি রাজনী‌তি করতেন না। তারপ‌রও প্রতিহিংসায় কোকোর ওপর শারী‌রিক ও মান‌সিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগ‌ফিরাত কামনা কর‌েন তিনি।

এসময় ঢাকার দুই সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন তার সঙ্গে ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য সে‌লিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপ‌দেষ্টা জয়নুল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূইয়া, বিএন‌পির যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব উন নবী খান সোহেল, ‌বিএন‌পি চেয়ারপারসনের বি‌শেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...