• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

তাবিথের প্রচারণায় হামলা নির্বাচন প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র: তথ্যমন্ত্রী

তাবিথের প্রচারণায় হামলা নির্বাচন প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র: তথ্যমন্ত্রী
সচিবালয়ে চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত পরিষদের সঙ্গে মতবিনিময়ে তথ্যমন্ত্রী - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ জানুয়ারি ২০২০, ১৬:১৮

রাজধানীর গাবতলীতে বিএন‌পির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলা প্রসঙ্গে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রথম থেকেই চেস্টা করছে কিভাবে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা যায়। সুতরাং, নানা ধরনের ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যে প্রক্রিয়া এটা তারই অংশ কিনা ক্ষতিয়ে দেখা প্রয়োজন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সচিবালয়ের তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত পরিষদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিষয়টি আমি এখনই জানলাম। আমরা এতক্ষণ একনেক বৈঠকে ছিলাম। কোনো বিষয়ে না জেনে মন্তব্য করা উচিত নয়। আমি মনে করি, নির্বাচনি পরিবেশ ঘোলাটে করার জন্য একটি পক্ষ সক্রিয়। এটি সেই পক্ষেরই কারসাজি কিনা ক্ষতিয়ে দেখা প্রয়োজন।

ঢাকা সিটি নির্বাচনের লেবেল প্লেইং ফিল্ড নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে লেবেল প্লেইং ফিল্ড আছে, তবে সেটা বিএনপির পক্ষে। আমাদের বিপক্ষে, কারণ পার্শ্ববর্তী দেশ ভারত পৃথিবীর সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশ। যেখানে ভোটারের সংখ্যা পৃথিবীর সর্বোচ্চ। সেখানে এমপি ও মন্ত্রীরা সরকারি প্রটোকল বাদ দিয়ে নির্বাচনি প্রচারণায় অংশ নিতে পারে। কিন্তু আমাদের এখানে তা করা যায় না।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...