• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

বিএনপির উদ্দেশ্যই হলো নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা: তথ্যমন্ত্রী

বিএনপির উদ্দেশ্যই হলো নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা: তথ্যমন্ত্রী
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ জানুয়ারি ২০২০, ১৭:২৯

বিএনপির প্রকৃত উদ্দেশ্যই হলো নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২ জানুয়ারী) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষির্কী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের অধীনে জাতীয় এবং ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপি নেতাদের সাম্প্রতিক বক্তব্যের সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) সবসময়ই নির্বাচনের আগে নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করেন। এবারও সেই বিষয়টি খোলাসা করেছেন। নির্বাচনকে বিতর্কিত করার উদ্দেশ্যে নির্বাচনে অংশ না নিয়ে আপনারা আপনাদের কর্মসূচি নিয়ে জনগণের কাছে যান। ঢাকায় আপনারা কী কী কাজ করতে চান, আপনাদের উদ্দেশ্য কী, তা জনগণকে জানান। বিজয়ী হওয়ার উদ্দেশ্য নিয়ে আপনাদের নির্বাচনে অংশ নেয়া উচিত।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের উদ্দেশে এই আওয়ামী লীগ নেতা বলেন, ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। অতীতেও আপনাদের ষড়যন্ত্র মানুষ দেখেছে এবং ব্যর্থ করে দিয়েছে।

সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, সৈয়দ আশরাফ আজীবনই নির্মোহ এবং নির্লোভ ব্যক্তি ছিলেন। তিনি রাজনীতিকে একটি ব্রত হিসেবে নিয়ে আজীবন নিষ্ঠা এবং সততার সাথে কাজ করেছেন।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আখতার হোসেন, এডভোকেট বলরাম পোদ্দার, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রফিকুল আলম, কবি নাসির আহম্মেদ প্রমুখ।

সভা পরিচালনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...