• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

জিয়াউর রহমান পাকিস্তানের দোসর ছিলেন: তথ্যমন্ত্রী

জিয়াউর রহমান পাকিস্তানের দোসর ছিলেন: তথ্যমন্ত্রী
জিয়াউর রহমান পাকিস্তানের দোসর ছিলেন: তথ্যমন্ত্রী - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ ডিসেম্বর ২০১৯, ১৯:২১

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান পাকিস্তানের দোসর ছিলেন বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আর এ জন্য তিনি রাজাকার, আলবদর ও আলশামসদের পুরস্কৃত করেছিলেন।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজাকারদের পক্ষে সাফাই গেয়ে প্রমাণ করেছেন, বিএনপি নেতৃত্বাতধীন জোট রাজাকারদের পৃষ্ঠপোষকতা করছে।

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতির কার্যালয়ের নতুন ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠকপূর্ব সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, সম্মেলন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য অর্জন সংবলিত পকেট সাইজের একটি বই বের করা হবে। এ ছাড়া বিভিন্ন সংবাদপত্রে ক্রোড়পত্র প্রকাশ করা হবে। সম্মেলনে আগত কাউন্সিলর ও ডেলিগেটদের একটি চটের ব্যাগে খাবারসহ বিভিন্ন জিনিসপত্র দেয়া হবে। এ ছাড়া বিএনপির জ্বালাও-পোড়াও রাজনীতির তথ্য তুলে ধরা হবে। লাল-সবুজের একটি টুপি কাউন্সিলর ও ডেলিগেটসদের দেয়া হবে।

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন তিনি।

প্রচার উপ-কমিটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামের সভাপতিত্বে বৈঠকে ডাক, তার ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্য প্রতিমস্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আখতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...